patient reviews

Takiya Homeo Care
Average rating:  
 16 reviews
by Israt Jahan on Takiya Homeo Care
আমি আপুর চিকিৎসায় সন্তষ্ট

আমি অনেক বছর যাবত এনাল ফিসার প্রবলেমে ভুগতেছিলাম ভয়াবহ ভাবে।তারপর একটা গ্রুপে তার পেইজের একটা রিভিউ দেখেছি। হোমিওপ্যাথি চিকিৎসা সম্মন্ধে তেমন কোন স্পষ্ট ধারণা ছিল না।তারপর ও বেশি কিছু মাস চিন্তাভাবনা করতেছিলাম এলোপ্যাথি ডাক্তার কি নিয়মিত দেখাব না আপু কে নক দিব।এদিকে আমার সমস্যা আরও অবনতির দিকে।একরকম উপায়ন্ত না দেখে রোজার মধ্যে ই আপুকে নক দিলাম।প্রথমে অনলাইনে কথা হয়েছে পরে ফোন নাম্বার দেন, ফোনে কথা হয়।আপুর ব্যবহার এত অমায়িক এবং প্রবলেম সম্পর্ক এ এত বিস্তারিত ভাবে জেনে নেয় যে মনে হয় রোগ অর্ধেক ভালো হয়ে গেছে। কিন্তু মনে হওয়া আর বাস্তবতা ভিন্ন জিনিস। কথা বলে মানুষিক শান্তি পেয়েছি। তারপর নিয়ম অনুযায়ী পরের দিন ওষুধ হাতে পেলাম।ওষুধ খাওয়ার পর মনে হল জীবন ফিরে পেলাম।আপুর ওষুধ খেয়ে অনেক উপকার পেয়েছি। ওষুধের ডোস এখনো নিয়মিত খাচ্ছি। ইনশাআল্লাহ সমস্যা পুরোপুরি সমাধান না হওয়া অব্ধি নিয়মিত খাব।আল্লাহর কাছে দোয়া করি এভাবে সবাইকে চিকিৎসা সেবা দিয়ে আপু যেন সবার উপকার করতে পারে।তার উত্তরোউত্তর উন্নতি কামনা করছি।

by Umme Nusaiba on Takiya Homeo Care
আমি সন্তষ্ট

আপুর কাছ থেকে স্কিনের ডিজিজের জন্য ওষুধ নিয়েছি। আলহামদুলিল্লাহ অনেক উপকার পেয়েছ। নিচে ছবি দিলাম। এত তারাতারি উপকার পাব চিন্তাও করি নি। এই সমস্যা আমার ৭/৮ বছর পুরানো।অনেক ডাক্তার দেখিয়েছি কিন্তু কয়দিন ভালো থেকে আবার খারাপ হয়ে যেতো। আলহামদুলিল্লাহ আপুর ওষুধ খেয়ে কমে গেছে।

by Rasheda Afrin Rima on Takiya Homeo Care
i am 100% satisfied for her treatment

আসলে আল্লাহ ভিরু মানুষের হাতে আল্লাহ রহমত দেন।আমি দীর্ঘ দিন খুব খারাপ ভাবে জ্বরে আক্রান্ত ছিলাম।কোন ওষুধে কিচ্ছু হয়নি।কিন্তু আপুর এক পাইল অসুধে আলহামদুলিল্লাহ আলহামদুলিল্লাহ অনেক সুস্থ হয়ে গেছি। আল্লাহ আপুকে সফলতা দান করুন

by Rashid Sufia on Takiya Homeo Care
আমি সন্তষ্ট

আলহামদুলিল্লাহ মেডিসিন খেয়ে আমার কাশি ভালো হয়েছে।

by Sa HiDa on Takiya Homeo Care
অনিয়মিত মাসিক সম্যসায় ছিলাম আপুর দেওয়া মেডিসিন নিয়ে এখন আমি সুস্থ

আপুর কাছ থেকে ইররেগুলার পিরিয়ড এর জন্য ওষুধ খাওয়ার ফাস্ট মাস এ আলহামদুলিল্লাহ জাস্ট টাইম এ পিরিয়ড হয়েছে।

by Ema Tahmina on Takiya Homeo Care
i am 100% satisfied for her treatment

the best treatment ever. I would recommend it.

by Merina Sultana Smrity on Takiya Homeo Care
আমি আপুর চিকিৎসায় সন্তষ্ট

দুইটা ব্যাপারে আপুর কাছ থেকে ওষুধ নিয়েছিলাম। আল্লাহর রহমতে সমস্যার সমাধান হয়েছে। আপুর যেন আরো উন্নতি হয় এই দোয়া করি।

by Sk Anika Haque Bushra on Takiya Homeo Care
i am 100% satisfied for her treatment


আসসালামু আলাইকুম। অনেক দিন ভাবছি লিখবো কিন্তু লেখা হচ্ছে না।যাই হোক সময়ের জন্য পারিনি।আমি আপুর থেকে ওষুধ নেই ২ বছর। আপুর প্রথম পেমেন্ট ৪৫০ দেই।২য় বার সমস্যা ছিল আপু কম রেখেছিল।এভাবেই চলছে। আসল কথায় আসি আমার পরিচিত অনেক ডাক্তার ই আছে তাদের পেমেন্ট করতে হয় ১৫০০-২০০০ এক মাসের।সরাসরি পেমেন্ট এর কথা বলে তবেই ডাক্তার রা কথা বলে।ইদানীং দেখি আপুর পোস্ট এ পেমেন্ট নিয়ে ঝামেলা করে রোগী রা।কিন্তু কেনো??? এক মাসের ওষুধ কোন ডাক্তার ফি ছাড়াই এতো দুর থেকে কুরিয়ার করে বাসা পর্যন্ত দিচ্ছে। আর কি চাই।আমি তার রোগী দেখায় অবাক একটা ডাক্তার চেম্বার গেলেও এতো সময় দেই না।যেটা ফারহানা আপু আমাদের দিয়ে থাকেন।শুধু তাই নয় আপুকে সমস্যা বলেও অনেক ওষুধ এর নাম নিয়েছি,অনেক এ দেখেছি বলে ব্যবসা করে।আপুর যদি ব্যবসায় হতো তাহলে মনে হয় না উনি ওষুধ এর নাম বলে দিতেন। অনেকের সমস্যা থাকতেই পারে আপুকে বলে কথা বললেই হয়।উনি উনার সাধ্য মতো চেস্টা করেন। আমি আমার কথায় বলি আমার সমস্যা ছিল কিন্তু আমি বলিনাই। দেখলাম আপু নিজেই ডিস্কাউন্ট অফার দিছে।পেয়ে গেলাম ডিস্কাউন্ট,তাই বলি আগেই পেমেন্ট এর ব্যাপার এ কথা বলে ট্রিটমেন্ট এ আসা উচিত।।
শেষ কথা আপুর ব্যবহার যেমন অমায়িক, তেমনি ভালো মনের মানুষ একজন। আমার প্রিয় একজন মানুষ


বিঃদ্রঃ অনেক এ অনেক রকম ভাবতে পারেন। বলে রাখি আপুর সাথে সম্পর্ক আপু আমার ডাক্তার। আর আমি উনার রোগী। নেগেটিভ চিন্তা করার দরকার নেই।

by Bodrunnaher Toma on Takiya Homeo Care
আমি আপুর চিকিৎসায় সন্তষ্ট

আমার পাইলস এর সমস্যা প্রেগনেন্সি থেকে আজ ৪ মাস ফারহানা আপুর থেকে ওষুধ নিয়ে এখন আমি আগের থেকে অনেক ভালো আছি।

by Naima Ahmed on Takiya Homeo Care
আলহামদুলিল্লাহ ১ম বার ওষুধ খেয়ে ভালো ফল পেয়েছি

আলহামদুলিল্লাহ ১ম বার ওষুধ খেয়ে ভালো ফল পেয়েছি তাই ২য় বারের মত আবার মেডিসিন নিলাম।ধন্যবাদ ফারহানা আপু।


Page 1 of 2:
«
 
 
1
2
 
»